Kamis, 09 Agustus 2018

ক্রিসটো ব্যবহার করে বিশ্বের ক্যানবিস সম্প্রদায়ের সাথে সংযুক্ত ইকোসিস্টেম নেটওয়ার্ক হিসাবে জিব্বিট



বর্তমানে, চিকিৎসক ও গবেষক বিকল্প চিকিৎসা ব্যবহার করছেন। কেন? কারণ লক্ষণবিহীন রোগ সংখ্যা সংখ্যা বৃদ্ধি করা হয়। গাছপালা ও গাছপালা ব্যবহার করে মানুষ তাদের রোগের প্রতিকারের অন্য উপায় খুঁজে বের করে। ক্যানবায়োস বিশ্বের সবচেয়ে দরকারী ঔষধ উদ্ভিদের এক পরিণত হয়েছে।


এই উদ্ভিদটি মাথাব্যথা, জ্বর এবং ব্যথা জন্য একটি ত্রাণ হিসাবে ব্যবহার করা যেতে পারে। শুধু তাই নয়, এই উদ্ভিদ এছাড়াও লোকেদের সম্মুখীন হয় যারা ব্যবহার করা যেতে পারে।

এবং cryptocurrency জন্য বাজারে পৃথক শিল্প উন্নয়ন জন্য অনেক নতুন সুযোগ উপলব্ধ করে এবং উল্লেখযোগ্যভাবে তাদের তাদের কার্যকরী অ্যাপ্লিকেশন প্রসারিত সাহায্য এই বাজারের ব্যবহার সঙ্গে ঔষধ শিল্প এছাড়াও নতুন দৃষ্টিকোণ খুঁজে পাওয়া যায় নি

ক্রিপ্টোলজি এই নির্দেশিকা উন্নয়ন বিশ্বব্যাপী রোগ বিশ্লেষণ এবং নির্ণয়ের তথ্য সংগ্রহ করতে সক্ষম হবে এবং রোগীর যত্ন জন্য আরো সুযোগ খুলতে হবে।

ক্যান্সার রোগীদের ক্যান্সার, এইডস সহ রোগীদের জন্য উপকারী থেরাপি হিসাবে ব্যবহৃত বিভিন্ন অবস্থার চিকিত্সার জন্য চিকিৎসা ক্ষেত্রে ব্যবহার করা হয়, এবং একটি analgesic হিসাবে। চিকিত্সা জন্য মারিজুয়ান ব্যবহার এই পণ্য জন্য চাহিদা বৃদ্ধি না কিন্তু এই ক্ষেত্রে জালিয়াতি বৃদ্ধি অবদান।

ব্লকচাইন টেকনোলজি ব্যবহার করে, ব্যবহারকারীদের জালিয়াতি বাড়াতে নিরাপদ ডেটাবেস ব্যবহার করার সুযোগ রয়েছে। এইভাবে, আধুনিক প্রযুক্তি জেব্বিট প্রজেক্টে ক্যানাবিস এবং ক্রিপ্টো শিল্পের সমন্বয় করে একটি স্বাধীন গাঁজা বাজার তৈরি করবে।



ব্লকচাইন টেকনোলজি দিয়ে প্ল্যাটফর্ম আপনাকে দ্রুত ভোক্তাদের, নির্মাতারা এবং সরবরাহকারীদের খুঁজে পেতে দেয়। সমস্ত সঞ্চালিত লেনদেন এনক্রিপ্ট করা এবং সংরক্ষণ করা হবে। সিস্টেমের জন্য খাঁটি নয় এমন তথ্য পরিবর্তন বা প্রবেশ করতে, এটি সম্ভব নয়। নির্মাতারা এবং সরবরাহকারীর জন্য, তার গ্রাহকদের কাছে পণ্য দ্রুত সরবরাহের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, JIBBIT প্রকল্প সহযোগিতার জন্য সবচেয়ে অনুকূল শর্ত তৈরি করে।

ব্লকচাইন প্রযুক্তি সমস্ত অর্থ প্রদানের একটি স্বচ্ছ সঞ্চালন প্রদান করে, ব্যবহারকারীর নাম গোপন রাখে, যা প্রতিটি অংশগ্রহণকারীর জন্য প্ল্যাটফর্ম হিসাবে নিরাপদ হিসাবে ব্যবহার করে। পণ্য কিনতে দ্রুত ক্ষমতা, লেনদেন এবং খরচ কমাতে সময় কমাতে, সহযোগিতা সুবিধার ব্যাপকভাবে।

কোম্পানিটি একটি পূর্ণ প্রজেক্ট তৈরি করেছে যা তিনটি প্রধান ক্ষেত্রগুলির কাজটি ট্রেডিং প্ল্যাটফর্ম, মেডিক্যাল পোর্টাল এবং ডেলিভারি পরিষেবা নিশ্চিত করবে। এই প্রকল্প বাস্তবায়নের জন্য ধন্যবাদ ব্যবহারকারীদের বিশেষজ্ঞ, খাঁটি রেসিপি, এবং মাদক বিতরণ থেকে বেনামে পরামর্শ গ্রহণ করার সুযোগ দেওয়া হবে। JIBBIT প্রকল্প জালিয়াতি প্রতিরোধ এবং রোগীদের বাড়িতে থেকে ঔষধ আদেশ করতে অনুমতি দেবে।



ব্লকচাইন আমাদের তৈরি একটি Jibbit ইকোসিস্টেম তৈরি করতে প্রযুক্তিগত সরঞ্জাম সরবরাহ করে। এই নেটওয়ার্ক ভোক্তাদের মধ্যে, প্রযোজক এবং সরবরাহকারীরা একে অপরকে খুঁজে পেতে। প্রতিটি একক লেনদেন ব্লকচাইন এ এনক্রিপ্ট করা ফর্মের মধ্যে সংরক্ষণ করা হয় এবং প্রয়োজনীয় হিসাবে প্রত্যেকের কাছে অ্যাক্সেসযোগ্য। ব্লকচাইনের সংরক্ষিত ডেটাগুলির একটি পরিবর্তন বা বিকৃতকরণ প্রায় অসম্ভব।

নির্মাতারা এবং উত্পাদকদের দ্রুত এবং নির্ভরযোগ্যভাবে তাদের জিনিষপত্র এবং সেবা আনতে একটি উপায় প্রয়োজন ভোক্তা। Jibbit টোকেন Jibbit নেটওয়ার্কের মধ্যে পেমেন্ট অর্থ হিসাবে ব্যবহৃত হয়। একটি ক্রমবর্ধমান সম্প্রদায়ের জন্য একটি শক্তিশালী টোকেন জিব্বিট ক্যানাবিস, ক্রিপ্টো-ব্লকচাইন, মার্কেটিং এবং বিনিয়োগ শিল্প থেকে পেশাদারদের একটি দল উপর নির্ভর করে। বিশ্বব্যাপী স্টক মার্কেটে মার্কেটিং এর পাশাপাশি অভিজ্ঞতার ক্ষেত্রেও দলের অভিজ্ঞতা জিব্বত দলের একটি নিখুঁত শিল্প বিশেষজ্ঞ করে তোলে

ব্লকচাইন গাঁজা পূরণ করে



গাঁজা জিনিসপত্র জন্য বাজার স্থান: রোগীদের, ভোক্তারা এবং উদ্যানের জন্য আনুষাঙ্গিক দোকান। দ্রুত, সস্তা এবং নিরাপদ অর্থ প্রদান

অর্থপ্রদানের বিকল্পগুলি: জিব্বিট, বিটকয়েন, লাইটকয়েন, এতিম, মনিরো, ইউএসডি, ইউরো।

জেববিট দের জন্য ডিসকাউন্ট এবং বিশেষ অফার!



গাঁজা বিতরণ সেবা: একটি পিজা মত বাড়িতে আপনার গাঁজা অর্ডার! অনুমোদিত বিক্রেতাগুলির বিশাল নির্বাচন এবং নিয়ন্ত্রিত উত্স

পেমেন্ট বিকল্প: Jibbit, Bitcoin, Litecoin, Ethereum, Monero, ইউএসডি, ইউরো।

জেববিট দের জন্য ডিসকাউন্ট এবং বিশেষ অফার!




রোগী, চিকিত্সক এবং ফার্মাসিস্ট নেটওয়ার্ক: আরও নামহীনতা - আরো নিরাপত্তা ব্লকচাইন-ভিত্তিক সমাধান, চিকিৎসা খাত বা উদাহরণের জন্য, রেসিপি তৈরির জন্য প্রমাণ ছিঁড়ে।

অর্থের বিনিময়ে: জেববিট



JIBBIT প্রকল্পটি তার ব্যবহারকারীদের কাছে নির্ভরযোগ্যতা প্রদান এবং সিস্টেমগুলি যেখানে তারা বিশ্বাস করতে পারে সেগুলি তৈরি করতে ইচ্ছুক। প্রতিটি তথ্য এবং তথ্য গোপনীয়তা প্রতিটি অংশগ্রহণকারীর জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, সিস্টেমের এনক্রিপ্ট ডেটা তার মূল আকারে সংরক্ষণ করা হবে এবং যাচাইয়ের জন্য অ্যাক্সেসযোগ্য হবে।

JIBBIT প্রকল্প প্রকল্পের আগ্রহী এবং প্রতিটি অনুষঙ্গের জন্য সুযোগ প্রসারিত করতে চায় এবং সবচেয়ে অনুকূল এবং সুবিধাজনক অবস্থার প্রদান করে। নির্মাতা এবং বিক্রেতারা দ্রুত, স্বাধীনভাবে, প্ল্যাটফর্মে পণ্য ও পরিষেবাগুলি ডাউনলোড করতে এবং বিশ্বব্যাপী ব্যবহারকারীদের কাছে এটি উপলব্ধ করতে সক্ষম হবে।

ক্রেতারা, পরিবর্তে, গোপনীয়তা বজায় রাখার সময় প্রয়োজনীয় পণ্যগুলি ক্রয় করতে সক্ষম হবে, যখন ব্যবহারকারীরা পণ্যের গুণমান এবং লেনদেনের নির্ভরযোগ্যতা নিশ্চিত হবে।

ব্লকচাইন টেকনোলজির ব্যবহার বিশ্বব্যাপী নিরাপদ অর্থ প্রদান করতে সক্ষম হবে, এই বাজারে চিকিৎসা শিল্পের প্রস্থান হবে একটি নতুন উন্নয়ন স্তর এবং অংশগ্রহণকারীদের জন্য অনেক সুযোগ এবং সম্ভাবনা খোলার।

টোকেন বিক্রয় বিবরণ

টোকেন নাম: জেবি
স্মার্ট কন্ট্র্যাক্ট: এরিমিয়াম ERC-20
টোকেন মোট সংখ্যা: 700,000,000 জেবি।
জেবি টোকেন ফি $ 0.05
নরম ক্যাপ: $ 1,000,000
হার্ড ক্যাপ: $ 18,000,000
ব্যক্তিগত বিক্রয় থেকে শুরু: জুলাই 1, 2018
ব্যক্তিগত বিক্রয় উন্নতি: 30 জুলাই, 2018
প্রাথমিক পাবলিক বিক্রয়: 1 আগস্ট, 2018
উন্নত পাবলিক বিক্রয়: 31 আগস্ট, 2018

টোক বিতরণ






বরাদ্দ এর তহবিল




রোডম্যাপ

Q2-2017
কানাবিস বাজারের বাজার বিশ্লেষণ
ই কমার্স - মোবাইল পেমেন্ট - ক্রিপ্টো বাজার
Q3-2017
জিব্বতের ধারণা
প্রথম অর্থায়ন বৃত্তাকার € 100,000 বিল্ডিং টিম
Q4-2017
টোকেন বিক্রয় পরিকল্পনা
জিব্বত ইকোসিস্টেমের উন্নয়ন শুরু হয়
Q2-2018
ব্যক্তিগত টোকেন বিক্রয়
Jibbit® ডক প্রোটোটাইপ নির্মাণ
Jibbit® রনার বিকাশ শুরু হয়
Jibbit® মার্কেটেটলেস ডেভেলপমেন্ট শুরু হয়
Q3-2018
প্রাক টোকেন বিক্রয়
প্রধান টোকেন বিক্রয়
জিব্বিথ ডায়োড টেস্টফেজ
Q4-2018
এক্সচেঞ্জ তালিকা
বার্লিনে জিব্বিট ডস স্থানীয় শুরু
Q1-2019
Jibbit® মার্কেটপ্লেসে অনলাইন যায়
Q2-2019
চূড়ান্ত টেস্টফেজ জিব্বিট বাস্তুতন্ত্র
Jibbit® রনার অনলাইনে চলে যায়
Q3-2019
অংশীদার লঞ্চ
জেববিট® মার্কেটেটে এবং জেববিট® রনার

জেব্বিট টিম



আপনি আমাদের সাথে আগ্রহী হলে, আমাদের শীঘ্রই নীচে যোগ দিন:
ওয়েবসাইট: https://jibbit.io/
সাদা কাগজের: https://jibbit.io/wp-content/uploads/2018/07/Whitepaper-Version-1.11.pdf
ফেসবুক: https://www.facebook.com/Jibbit-1196046843831431/
টুইটার: https://twitter.com/jibbitico/
Instagram: https://www.instagram.com/jibbitico/
লিঙ্কডইন: https://www.linkedin.com/company/jibbit/
টেলিগ্রাম: https://t.me/jibbitico/
জিথুব: https://github.com/JibbitGmbH/
রেডিত্ত্ট: https://www.reddit.com/user/jibbitico
এএনএন থ্রেড: https://bitcointalk.org/index.php?topic=4315020.new#new

Tidak ada komentar:

Posting Komentar