Minggu, 13 Mei 2018

DECOIN


DECOIN একটি বিকেন্দ্র মুদ্রা এবং বিনিময় প্ল্যাটফর্ম, কয়েন সঙ্গে মানুষের জন্য তার মুনাফা redistributing।

ডিওকিন ইলেক্ট্রনিক অর্থ ব্যবহারকারীদের জন্য সম্পূর্ণরূপে সুরক্ষিত প্রযুক্তি ব্যবস্থা, ব্যবহারকারীদেরকে সম্পূর্ণরূপে ব্লককেনের নিজস্ব ক্রমাঙ্কিত প্রকৃতির সাথে আলাদা করে তাদের মুদ্রা সম্ভাব্যতাকে কাজে লাগিয়েছে। ক্রিপ্টোকুরেন্স এবং ব্লককেন টেকনোলজি ব্যবহারের সুবিধা প্রদানের লক্ষ্যে বিশ্বব্যাপী অনলাইন কাস্টমার সার্ভিস গড়ে তোলার লক্ষ্যে ডিকন

ব্লককেনের উপর ভিত্তি করে ডেকিন একটি "কোচ শেয়ারিং এক্সচেঞ্জ"। DECOIN একটি ক্রস মুদ্রা, সহজেই ব্যবহারযোগ্য, সহজে ব্যবহারযোগ্য, বহু মুদ্রা ট্রেডিং প্ল্যাটফর্ম তৈরি করছে যা তার মুদ্রা মালিকদের সাথে তার এক্সচেঞ্জ মুনাফা শেয়ার করে। উপরন্তু, DECOIN এর শীর্ষ-এর-লাইন নিরাপত্তা ব্যবহারকারীদের সহজ, স্বচ্ছন্দ এবং নির্ভরযোগ্য লেনদেন অভিজ্ঞতা প্রদান করে যাতে লেনদেন সম্পূর্ণ হয়।

পিওএস একমত অ্যালগরিদমকে ধন্যবাদ, সকল মুদ্রা মালিকদের তাদের অনলাইন মানিব্যাগ (সম্পূর্ণ বোতাম) মধ্যে DECOIN পুদিনা স্টক হবে যথাক্রমে প্রতি বছর 6.2% সুদের হার জন্য যোগ্যতা অর্জন করে। তারা তাদের নিজস্ব DECOIN পরিমাণ সঙ্গে।

আমাদের দৃষ্টি এবং মিশন হল বিশ্বের নেতৃস্থানীয় ইলেকট্রনিক ট্রেডিং প্ল্যাটফর্ম।

আপনি মুনাফা আমাদের অংশীদার হতে হবে। ডিকনটি "অবজেক্টস কয়েন" এর অর্থ দাঁড়িয়েছে তারল্যর পুল ভাগাভাগি করার এবং আমাদের অবদানকারীদের সাথে বিনিময়ের মুনাফা ভাগ করার উদ্দেশ্যে। আমাদের কাজ হল ইলেকট্রনিক অর্থের ব্যবহারকারীদের জন্য শিল্পের বিনিময়ের জন্য একটি প্ল্যাটফর্ম থাকা, যার ফলে তাদের ব্লককয়েনের বিকৃত প্রকৃতির সাথে নিজেকে আলাদা করে তাদের মুদ্রা সম্ভাব্যতাকে সম্পূর্ণভাবে কাজে লাগানো সম্ভব।


DECOIN একটি Cryptocurrency এক্সচেঞ্জ এবং ট্রেডিং প্ল্যাটফর্ম তৈরি করে এই সমস্যাগুলি সমাধান করার লক্ষ্যে সমন্বিত হয় যা তাদের ব্যবহারকারীর বেসের জন্য উপরের চারটি সমস্যা সমাধান করবে। এই বৈশিষ্ট্যগুলি অন্তর্ভুক্ত:

তাদের Cryptocurrency (DTEP) যে DTEP মুদ্রা হোল্ডার তাদের ট্রেডিং প্ল্যাটফর্ম (2) উপর অভিযুক্ত ফি থেকে অর্জিত অনুপাত অনুপাত অনুদানটি পুনরায় বিতরণ করা হবে। ডি.টি.পি.পি. মুদ্রা ধারকগণও তাদের মুদ্রার বার্ষিক সুদের 6.2% (3) হারে চুরি করতে পারবেন।

তাদের প্ল্যাটফর্ম এবং ব্যবহারকারীদের ক্রিপ্টোকুরেন্স (4) সুরক্ষিত করার সময় তাদের এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম "আর্থিক শিল্পের মান" অনুসরণ করবে। এই মাল্টি স্তরপূর্ণ বাস্তব সময় প্রমাণীকরণ এবং ঠান্ডা স্টোরেজ (5) মধ্যে অধিকাংশ গ্রাহক তহবিল রাখা।

একটি বহুভাষিক অনলাইন গ্রাহক পরিষেবা যা কুপিত মুদ্রায় (6) ট্রেডিং এবং বিনিয়োগের বিষয়ে তাদের ব্যবহারকারীর অবস্থান সম্পর্কে তথ্য সরবরাহ করবে এবং উত্তর দেবে।

একটি ক্রেডিট কার্ড যা তাদের ব্যবহারকারীরা তাদের অ্যাকাউন্টে ক্রয়ের জন্য ডিজিটাল মুদ্রা ব্যয় করতে ব্যবহার করতে পারেন

পণ্য ও সেবা (7)
এই বৈশিষ্ট্য সঠিকভাবে প্রয়োগ করা হলে, তারা বেশিরভাগ উপরে উল্লিখিত সমস্যা অনেক ঠিকানা হবে।


DECOIN আপনার পাঁচটি (5) ধরনের ক্রেডিট কার্ডগুলি বিভিন্ন সুবিধা সহ প্রদান করে - আপনার DECOIN বিনিয়োগ পরিমাণের উপর নির্ভর করে।

# অন্য ভেন্টার থেকে ভিন্ন কোন Decoin? #

পৃথিবীর নেতৃস্থানীয় ক্রিপ্টোক্র্যাঞ্জেন্সি এক্সচেঞ্জ প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি হতে মিশনের সাথে, ডিওইউআইএন মনে করে একটি স্বপ্ন দূরদর্শী। সাধারণত, মুনাফা ভাগাভাগি বিকল্পের কারণে এই ধরনের উদ্যোগ শুধুমাত্র অ্যাক্সেসযোগ্য। যে ছাড়াও, অনেক তারা প্রস্তাব না। যাইহোক, তাদের অনেক আকর্ষণীয় তারা কাজ করবে কিনা উপর কোন গ্যারান্টি আছে।

DECOIN এর সাথে সবচেয়ে উল্লেখযোগ্য হ্রাস হয় যে তারা তাদের D- TEP টোকেনের বৃদ্ধি নিশ্চিত করার জন্য কীভাবে আশা করে তা প্রদান করে না। এটি মুনাফা প্রক্রিয়া ব্যাখ্যা করে যখন, চূড়ান্ত প্রশ্ন তারা বিনিয়োগকারীদের লাভজনক ফেরত পেতে সত্যিই তাদের টোকেন পেতে পারেন কিনা তা অন্তর্ভূক্ত।

# আইসিও ইনফ #
# প্রাক- ICO #

দিন আগে ICO: নভেম্বর 30, 2017

আইকো সমাপ্তি তারিখ: 12/30/2017

আইওসি অগ্রাধিকার টোকেন: 50000000

# আইসিও #

আইকো শুরু তারিখ: 12/31/2017

আইকো সমাপ্তির তারিখ: 30 মার্চ ২013

উত্স কোড ICO: 350000000

হার্ড কভার আকার: 40.080 ETH

ICO প্ল্যাটফর্ম: কেউ না

বোনাস: 2%

# বিস্তারিত বিজ্ঞপ্তি কোড #

টিকার: ডিসিআই

স্টাইল: গ্যাজেট-টোকেন

বিজ্ঞপ্তি মান: ERC-20

অতিরিক্ত টোকেন রিলিজ: কেউ না

ইউএসডি কোড: 1 টোকেন = 0.030000 ইউএসডি

গ্রহণকৃত মুদ্রা: ইটিএইচ, বিটিসি

# টোকেন বিতরণ: #


18% - দলের জন্য

2% - বোনাস এবং অংশীদারিত্বের জন্য

80% - বিনিয়োগকারীদের জন্য

# রোডম্যাপ #


# টিম #


# উপদেষ্টা #

নাম পাম্পুনা: idup
Bitcointalk: https://bitcointalk.org/index.php?action=profile;u=1826813
আলমাত ETH: 0x162b4862c2Aa74eB272974EdF91B754a57A5f01e

Tidak ada komentar:

Posting Komentar